মাগুরা জেলায় সদর থানা পুলিশ শনিবার ভোর রাতে অভিযান চালিয়ে শহরের বিভিন্ন এলাকা হতে চোরা কারবারি ৮ সদস্যকে গ্রেফতার করেছে ।

মাগুরা সদর থানার অফিসার্স ইনচার্জ জনাব জয়নাল আবেদীনের নেতৃত্বে শহরের বিভিন্ন জায়গায় বিশেষ অভিযান পরিচালনা করে চোরচক্রের সদস্য শহরতলীর ম্যাটানিটিপাড়ার সাজ্জাদ হোসেনকে পুলিশ প্রথমে আটক করে ।

পরে তার স্বীকারোক্তি অনুযায়ী জামরুলতলার মাঝিপাড়ার চন্দন ঘোষ (৩৫),স্টেডিয়াম পাড়ার রবিউল ইসলাম (৩২),নিজনান্দুয়ালী এলাকার মুসলিম শেখ (১৯),রাজু আহমেদ (২০),রকি শেখ (২২),পিটিআই পাড়ার রাসেল বিশ্বাস (২০) ও গোরস্থান পাড়ার আব্দুর রশিদ (৪৫) কে আটক করে পুলিশ। এ সময় তাদের নিকট থেকে পুরাতন ৬টি বাই সাইকেল ,১টি পাম্প মেশিন ও ১টি এলপি গ্যাস সিলিন্ডার উদ্ধার করা হয় ।

আটককৃতদের মধ্যে আসামী চন্দন ঘোষের বিরুদ্ধে ১৬টি,সাজ্জাদ হোসেনের বিরুদ্ধে ১২টি,রাজু শেখের বিরুদ্ধে ৫টি মামলা আদালতে বিচারাধীন রয়েছে ।

এ ঘটনায় সদর থানা চত্বরে শনিবার দুপুরে অতিরিক্ত পুলিশ সুপার কামরুল হাসান (অপরাধ ও প্রশাসন ) জানান, সম্প্রতি বিভিন্ন সময়ে মাগুরা শহরতলীর পাড়া-মহল্লায় বাড়ী ও দোকানঘর হতে চুরির ঘটনা ঘটে । এ ঘটনায় জেলা পুলিশের উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশনা মোতাবেক এ অভিযান পরিচালনা করা হয়।

তিনি আরো জানান,মাগুরা জেলা পুলিশের চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে শনিবার ভোর রাতে ঝিনাইদহের কালিগঞ্জ থেকে হত্যা মামলার আসামী সালমান ওরফে পঙ্খিকে আটক করে পুলিশ । আটক পঙ্খি মাগুরা শহরতলীর দোয়ারপাড় এলাকার মৃত বদর উদ্দিনের ছেলে । পঙ্খির বিরুদ্ধে হত্যা মামলাসহ একাধিক স্পর্শকাতর মামলা আদালতে বিচারাধীন রয়েছে ।
অপরাধীদের আইনের আওতায় আনতে এ অভিযান চলমান থাকবে বলে তিনি জানিয়েছেন।